রাজশাহী বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


হেরোইনের মামলায় দুই আসামির যাবজ্জীবন সাজা


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২৩ ০১:৪৬

আপডেট:
২৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৬:৫৩

প্রতীকী ছবি

নাটোরে পৃথক দুটি মাদক মামলায় জাকির হোসেন ও সাহাবুল হক নামের দু’জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে জরিমানাও করা হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) দুপুরে নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরীফ উদ্দিন এই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের রানীনগর এলাকার লোকমান আলীর ছেলে জাকির হোসেন এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার নিজামপুর (গুয়াবাড়ি স্কুল পাড়া) এলাকার একরামুল হকের ছেলে সাহাবুল হক।

আরও পড়ুন: একদিনে ডেঙ্গুতে আরও ৯ মৃত্যু, নতুন রোগী ২১৪৯

মামলার সূত্রে জানা গেছে, ২০২২ সালের ২৯ মে র‌্যাবের একটি দল নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস মোড়ে আমিনা হাসপাতালের সামনে অভিযান চালায়। এসময় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে জাকির হোসেন নামের এক যাত্রীর কাছ থেকে ৩০ লাখ ১০ হাজার টাকা মূল্যমানের ৩১০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। একই দিন বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর জাকির হোসেনকে থানায় হস্তান্তর করা হয়।

অপর একটি ঘটনায় ২০১৭ সালের ৭ ডিসেম্বর বনপাড়া হাইওয়ে পুলিশের একটি দল বনপাড়া বাইপাস মোড়ে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করেন। পরে বাসের যাত্রী সাহাবুল হকের দেহ তল্লাশি করে ৮ লাখ টাকা মূল্যমানের ৮০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়। দীর্ঘ দিন মামলার সাক্ষী প্রমাণ শেষে বিচারক এ রায় ঘোষণা করেন।

 

 

আরপি/এসআর-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top