রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


লালপুরে চোলাই মদ-ফেনডিলসহ গ্রেফতার পাঁচ


প্রকাশিত:
১৮ ফেব্রুয়ারি ২০২৩ ০১:৩৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৬:১৫

ছবি: গ্রেফতার আসামিরা

নাটোরের লালপুরে পৃথক অভিযানে ১ হাজার ৩৫ লিটার চোলাই মদ ও ২৪ বোতল ফেনডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) গ্রেফতারদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন: উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) গ্রামের আশেম মালিথার ছেলে রানা মালিথা (২৬), দূর্গপুর গ্রামের ধীরেন্দ্র নাথের ছেলে শ্যামল কুমার (৩৭), পাবনার ঈশ্বরদীর চর রূপপুর গ্রামের মৃত আমজাদের ছেলে রাসেল করিম (৪৫), চর শাহাপুর গ্রামের ওহিদুল ইসলামের ছেলে রকিব রায়হান রকি (২৩) ও আব্দুল লতিফ সরদারের ছেলে মানিক হোসেন (২৭)।

সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বলেন, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) ও দূর্গাপুর গ্রামে অভিযানে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রির অপরাধে ১ হাজার ৩৫ লিটার চোলাই মদসহ রানা মালিথা (২৬) ও শ্যামল কুমার (৩৭) গ্রেফতার করা হয়।

অপর অভিযানে উপজেলার কালুপাড়া গ্রামে চেকপোস্ট বসিয়ে একটি মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ২৪ বোতল ফেন্সিডিল, ৩টি মোবাইল সীমকার্ডসহ, ১টি মোটরসাইকেল, মাদক বিক্রির নগদ ২৮ হাজার টাকাসহ রাসেল করিম (৪৫), রকিব রায়হান রকি (২৩) ও মানিক হোসেনকে (২৭) গ্রেফতার করা হয়।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি পৃথক মামলা হয়েছে। শুক্রবার গ্রেফতারদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। 

 

 

 

আরপি/এসআর-০৩


বিষয়: গ্রেফতার


আপনার মূল্যবান মতামত দিন:

Top