রাজশাহী শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০


এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণে অভিযুক্ত সেই প্রধান শিক্ষক গ্রেপ্তার


প্রকাশিত:
১৩ অক্টোবর ২০২২ ০৩:৪৩

আপডেট:
১৩ অক্টোবর ২০২২ ০৩:৪৫

ফাইল ছবি

নাটোরের গুরুদাসপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণে অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদকে গাজীপুর জেলার কালিয়াকৈড় থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ ,সিপিসি নাটোর ক্যাম্পের সদস্যরা।

বুধবার (১২ অক্টোবর) সকাল ১০টায় এক প্রেসব্রিফিংয়ে নাটোর র‌্যাপিড অ্যাকশন কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈড় থানার হরতকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন মমিতা আবাসক হোটেলের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ (৪৮) উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।

র‌্যাব প্রেস ব্রিফিংয়ে জানায়, গত ১ অক্টোবর সকাল ১০টার দিকে ভুক্তভোগী এসএসসি পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে যান। পরীক্ষা শেষে বিদ্যালয়ের মূল গেটের সামনে দাঁড়িয়ে থাকা ওই পরীক্ষার্থীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ এক মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যায়। ওই দিন রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা ফিরোজ আহমেদসহ দুজনকে আসামি করে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

রাজশাহীর এক বাসায় আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে ওই পরীক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করে ফিরোজ আহমেদ। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করা হলেও অভিযুক্ত ফিরোজ আহমেদ পালিয়ে যায়।

এ ঘটনায় পর তথ্য প্রযুক্তির সহায়তা র‌্যাব গাজীপুর জেলার কালিয়াকৈড় থানার হর-তকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে তাকে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি কথা স্বীকার করেছেন। পরে গ্রেফতার আসামিকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়।

আরপি/ এসএইচ 04



আপনার মূল্যবান মতামত দিন:

Top