রাজশাহী শনিবার, ২৮শে মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ ১৪২৯


গমক্ষেত থেকে নবজাতক উদ্ধার


প্রকাশিত:
২৫ মার্চ ২০২২ ১৪:৩০

আপডেট:
২৮ মে ২০২২ ০৬:৪৬

ছবি: সংগৃহীত

নাটোরের লালপুরে গমক্ষেত থেকে এক জীবিত নবজাতকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে ওই নবজাতক লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। তবে এখনও ওই নবজাতকের পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার (২৫ মার্চ) সকালে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের রামপাড়া এলাকার একটি গমক্ষেতে শাড়ি মোড়ানো অবস্থায় ওই নবজাতককে উদ্ধার হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৫ মার্চ) সকাল ৬টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের রামপাড়া গ্রামের বাবুল হোসেন প্রতিদিনের মতো সকালে হাঁটতে বের হন। এসময় একটি গমক্ষেত থেকে শিশুর কান্নার শব্দ শুনতে পান তিনি। পরে তিনি কাছে গিয়ে দেখেন শাড়ি দিয়ে মোড়ানো অবস্থায় এক (ছেলে) নবজাতক পড়ে রয়েছে। পরে নবজাতক শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে পুলিশে খবর দিলে শিশুটিকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. মো. খোরশেদ আলম রানা জানান, নবজাতক শিশুটি বর্তমানে সুস্থ রয়েছে। তাকে হাসপাতালের শিশু ওয়ার্ডে রাখা হয়েছে।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ারুজ্জামান জানান, এ বিষয়ে আমরা তদন্ত করছি, তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top