রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


লালপুরে যুবকের হাত ও পায়ের রগ কেটে হত্যা


প্রকাশিত:
৫ মার্চ ২০২২ ০৩:২৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৯:৫৪

ফাইল ছবি

নাটোরের লালপুরে জুয়েল আলী (৩০) নামের এক যুবকের হাত ও পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৩ মার্চ) দিবাগত রাতে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের দিলালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে কেউ ওই যুবকে ধরে নিয়ে গিয়ে হাত ও পায়ের রগ এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে। পরে বাড়ির পাশে জমিতে লাশটি ফেলে রেখে যায়।

শুক্রবার ভোরে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে যুবকের লাশ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

নিহতের মামা মন্টু আলী বলেন, বৃহস্পতিবার রাতে লালপুর বাজারে এক সঙ্গে কেরাম খেলার পর চা খেয়ে বাড়িতে চলে যায়। পরে সকালে শুনি তাকে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সুরুজ্জামান শামীম জানান, দুই পা ও এক হাতে রগ কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top