রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


লালপুরে পুনরায় ইউপি নির্বাচনের দাবি নৌকার প্রার্থীর


প্রকাশিত:
২ ডিসেম্বর ২০২১ ০৭:০৭

আপডেট:
৩ মে ২০২৪ ১৮:৪২

ছবি: প্রতিনিধি

নাটোরের লালপুরে গত ২৮ নভেম্বরের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুলিশ অবৈধভাবে বিভিন্ন ভোট কেন্দ্র নৌকা প্রতীকের কর্মীদের উপর হামলা ও হয়রানির অভিযোগ করে পুনরায় ইউপি নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ঈশ্বরদী ইউনিয়নের নৌকার প্রার্থী আমিনুল ইসলাম জয়।

বুধবার (০১ ডিসেম্বর ) দুপুরে তার নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার কর্মী সমর্থকদের উপর পুলিশ ও বিএনপি কর্মীদের নির্যাতনের অভিযোগ তুলে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, নির্বাচনে বিএনপির পক্ষ নিয়ে পুলিশ আমার নেতাকর্মীদের নির্যাতন ও হয়রানি করেছে, ভোটের দিন নৌকার কিছু কর্মীদের ভোটকেন্দ্রে যাওয়ার পথে এস আই হিমাদ্রী হালদার ও এ এস আই রানা মিয়া নির্যাতন করে নৌকায় ভোট না দিতে হুমকি প্রদান করেন।

এছাড়া আজিজুর রহমান নামের নৌকার কর্মীকে একটি ঘরে দিনভর আটকে রেখে নির্যাতন করে পুলিশ। একই দিন তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী মুজাহিদ ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হাবুবুর রহমান পুলিশ কতৃক নির্যাতনের শিকার হয় বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান বলেন, নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ করতে যে সকল আইনী পদক্ষেপ দরকার ছিলো তার সবই করা হয়েছে। ভোটের দিন থেকে কাউকে কোনো নির্যাতনের অভিযোগ পাওয়া যায়নি।

 

আরপি/ এমএএইচ-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top