রাজশাহী শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ ১৪৩১


সমন্বয়ের নামে বন্ধ মিলের শ্রমিক ও কর্মচারীদের নতুন করে অঙ্গিভুক্ত করা যাবে না


প্রকাশিত:
২৯ আগস্ট ২০২১ ০৫:২৬

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৭:০০

ছবি: মতবিনিময় সভা

সমন্বয়ের নামে বন্ধ মিলের শ্রমিক ও কর্মচারীদের নতুন করে নর্থ বেঙ্গল সুগার মিলে অঙ্গিভুক্ত করা যাবে না। সঠিক সময়ের মধ্যে এই মিলের শ্রমিক ও কর্মচারীদের বেতন ও ভাতা পরিশোধ করতে হবে। এছাড়া যে সকল শ্রমিক ও কর্মচারীরা দৈনিক হাজিরায় কাজে নিয়োজিত রয়েছে তাদেরকে স্থানীয় করতে হবে বলে দাবি জানান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নেতারা।

শনিবার (২৮ আগষ্ট) বেলা ১১ টার দিকে নর্থ বেঙ্গল সুগার মিলের প্রশিক্ষন কেন্দ্রে আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তব্যে এসব দাবি জানান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নেতারা।

এসময় মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমাযুন কবীর এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্প মন্ত্রণালয়ের উপসচিব নিলফার জেসমিন খান। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মিলের মহাব্যবস্থাপক (অর্থ) হিরন্ময়, মহাব্যবস্থাপক (কারখানা) আনোয়ারুল ইসলাম, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাওসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, সাবেক সভাপতি(ভারপ্রাপ্ত) আব্দুল হাই, শ্রমিকদের পক্ষে আওলাদ হোসেন প্রমুখ।

এবিষেয়ে শিল্প মন্ত্রণালয়ের উপসচিব নিলফার জেসমিন জানান, মিলের শ্রমিক ও কর্মচারীদের বক্তব্যের মাধ্যেমে শ্রমিকদের ও মিলের যে সমস্যা শুনেছেন। এই সমস্যা গুলো মন্ত্রণালয়ে পেশ করবেন বলে প্রতিশ্রুতি দেন তিনি।

 

 

আরপি/এসআর-২০



আপনার মূল্যবান মতামত দিন:

Top