রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক


প্রকাশিত:
২২ মে ২০২১ ০৫:১৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:১৪

ছবি: মাদরাসা শিক্ষক

নাটোরের বড়াইগ্রামে শিশু শিক্ষার্থীকে (১১) বলাৎকারের অভিযোগে আব্দুর রহিম (২৫) নামে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে নাটোর সদর উপজেলার খোলাবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আব্দুর রহিম একই উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

নির্যাতিত শিক্ষার্থীর পিতা জানান, তার ছেলে উপজেলার নগর ইউনিয়নের তালশো জামিয়া হুসাইনিয়া মদিনাতুল উলুম হাফেজিয়া ও ক্যাডেট মাদরাসায় হেফজ শাখায় পড়াশুনা করে। লকডাউনের কারণে মাদরাসা বন্ধ থাকায় তার ছেলে বাড়িতেই থাকতো। শিক্ষকরাও সবাই ছুটিতে আছেন।

গত মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ আব্দুর রহিম তার বাড়িতে আসেন। এ সময় তিনি মাদরাসা থেকে কিছু কাগজপত্র নেয়ার কথা বলে তার ছেলেকে সাথে নিয়ে যান। সেখানে তিনি শিশুটিকে জোরপূর্বক বলাৎকার করেন। কিছুক্ষণ পর তার ছেলে কাঁদতে কাঁদতে বাড়ি এসে বিষয়টি জানায়। এ সময় তিনি কিছু লোকজনসহ মাদরাসায় গেলেও ওই শিক্ষক তার আগেই পালিয়ে যান। পরে স্বজনরা শিশুটিকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেন।

বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। অভিযুক্তকে আটক করে শুক্রবার কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

 

 

আরপি/এসআর-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top