রাজশাহী মঙ্গলবার, ২৫শে জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১


মাকে দেয়া শাড়ি ফিরিয়ে দেয়ায় সেই শাড়ীতেই গলায় ফাঁস দিয়ে মেয়ের আত্মহত্যা


প্রকাশিত:
২৭ এপ্রিল ২০২১ ০২:৩১

আপডেট:
২৭ এপ্রিল ২০২১ ০২:৩৫

প্রতিকী ছবি

নাটোরের বড়াইগ্রামে ঈদ উপলক্ষ্যে মাকে দেয়া নতুন শাড়ি ফিরিয়ে দেয়ায় অভিমানে সেই শাড়ীতেই গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন স্বামী পরিত্যক্তা মেয়ে শরিফা বেগম (৪২)। গত শনিবার সন্ধ্যায় উপজেলার রামাগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শরীফা রামাগাড়ী গ্রামের খোরশেদ শাহর মেয়ে।

জানা যায়, প্রায় ১০ বছর আগে এক ছেলে সন্তানসহ স্বামীর সঙ্গে শরিফা বেগমের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে দরিদ্র বাবার বাড়িতে ছেলেকে রেখে তিনি ঢাকায় গার্মেন্টসে চাকরী করতেন। ইতোঃমধ্যে তার স্বামী পরিত্যক্তা আরো দুই বোন বাবার বাড়িতে এসে উঠে। গত বছর করোনা মহামারীর প্রভাবে গার্মেন্টসের চাকরী হারিয়ে তিনিও বাবার বাড়িতে ফেরৎ আসেন।

এতে দরিদ্র বাবা-মা চরম বিপাকে পড়েন। নানা অভাব অনটনের জেরে সম্প্রতি তাদের সম্পর্কের অবনতি ঘটে। এ অবস্থায় শনিবার শরীফা তার মা সফুরা বেগমকে ঈদ উপলক্ষ্যে একটি নতুন শাড়ি কিনে দেন। কিন্তু তার মা শাড়িটি নিতে অস্বীকৃতি জানান। এতে অভিমানে শোবার ঘরের তীরের সঙ্গে ঐ শাড়ী বেঁধে গলায় ফাঁস নিয়ে তিনি আত্মহত্যা করেন।

বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, রোববার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরপি/ এসআই

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top