রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ


প্রকাশিত:
১৯ মে ২০২০ ০৪:১০

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৬:১৯

 ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোমস্তাপুর উপজেলায়।

সোমবার সকাল সাড়ে ১০টায় বেসরকারি উন্নয়ন সংস্থা সচেতন সোসাইটির আয়োজনে ও দাতা সংস্থা এডুকো বাংলাদেশ এর সহযোগিতায় ৩ শত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের শিংরোইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিজামপুর বিনোদবিহারী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা।


এদিকে গোমস্তাপুর উপজেলার পার্বত্তীপুর এসবি সোনাবর আদর্শ মহাবিদ্যালয় মাঠে ১ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান।


এ সময় অন্যান্যের মধ্যে বঙ্গবন্ধু সৈনিকলীগ রাজশাহী জেলা শাখার সভাপতি মামুনুর রশীদ, এডুকোর চাইল্ড ও প্রটেকশন স্পেশালিস্ট মো. শহিদুল ইসলাম, সচেতন সোসাইটির উপ-পরিচালক খন্দকার আবুল কালাম আজাদ, এরিয়া ম্যানেজার আনোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ সময় ক্ষুদ্র জাতিগোষ্ঠীর প্রত্যেককে ১০ কেজি করে চাল, ২ কেজি করে ডাল, ৩ কেজি করে আলু, ১ কেজি করে চিনি, ১ কেজি করে লবন ও ১ লিটার করে সয়াবিন তেল দেয়া হয়।

তবে আগামীতেও এমন খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয় দাতা সংস্থা এডুকো বাংলাদেশ এর পক্ষ থেকে। 

 

আরপি/ এমএইচ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top