রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

নাচোলে কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় ও আলোচনা সভা


প্রকাশিত:
৫ ডিসেম্বর ২০১৯ ০৮:০৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৪:৫১

ছবি: সংগৃহীত

মোঃ জোহরুল ইসলাম,নাচোল( চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ "জনতাই পুলিশ" পুলিশিই জনতা" এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন বিরোধী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


নাচোল ১নং কসবা ইউনিয়ন পরিষদের আয়োজনে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কসবা ইউনিয়নের সোনাইচন্ডী বাজার চত্বরে কসবা ইউপি চেয়ারম্যান প্রভাষক আজিজুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাচোল থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা, কসবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার,এসআই সবুজ আলী, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের বলেন পুলিশের একা দ্বারা মাদক, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, চুরি, ছিনতাই নারী ও শিশু নির্যাতন বন্ধ করা খুব কঠিন। আমাদের সকল কে এক সাথে ঐক্যবদ্ধ হয়ে এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।


নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা সভায় বলেন, বাংলাদেশে পুলিশের সাথে সাথে প্রতিটি উপজেলার জনসাধারণ মানুষকেও সচেতন হতে হবে, এবং আমাদের পাশাপাশি সচেতনতা মূলক কাজ করতে হবে। ওসি আরো বলেন, আপনারা জনসাধারণ যদি কোন চোরাকারবারি, ডাকাতি, ছিনতাইকারী, মাদক কারবারি, জঙ্গিবাদ, সন্ত্রাস ধরতে পারেন তাহলে আপনারা নিজ হাতে আইন তুলে না নিয়ে সঙ্গে সঙ্গে আমাদের খবর দেবেন, আমরা ধরে নিয়ে তাদের আইনি ভাবে শান্তি দেব। আপনাদের প্রতি এই আমার প্রত্যাশা রইল।

 

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top