রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ধামইরহাট পৌর নির্বাচনে প্রতীক পেলেন ৫৬  জন প্রার্থী


প্রকাশিত:
১২ জানুয়ারী ২০২১ ২৩:৫৪

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৬:০৪

নির্বাচনে প্রতীক বরাদ্দ

তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে ধামইরহাট পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে মোট ৫৬ জন অংশগ্রহণকারী প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) বিকালে ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে এই প্রতিক বরাদ্দ দেয়া হয়। 

এ সময় নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসান, মহাদেবপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও ধামইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।

ধামইরহাট পৌরসভা নির্বাচনে ১২ হাজার ৬৪০ জন মোট ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষ ৬ হাজার ২২৭ এবং নারী ৬ হাজার ৪১৩ জন। ৯টি ভোট কেন্দ্রে আগামী ৩০ জানুয়ারি ব্যালটের মাধ্যমে সর্বমোট ৩৮টি বুথে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আমিনুর রহমান (নৌকা প্রতিক), বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ মাহবুবুর রহমান চৌধুরি (ধানের শীষ) ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী এ্যাড. আইয়ুব হোসেন (নারকেল গাছ) প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

এছাড়াও সংরক্ষীত মহিলা আসনে ১৭জন এবং কাউন্সিলর পদে ৩৬জন প্রার্থীদের প্রতিক বরাদ্দকরণ করা হয়। ধামইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.সাজ্জাত হোসেন জানান, নির্বাচন কমিশনের দেয়া আচরণবিধি যথাযথ মেনে চলতে সকল প্রার্থীদের নির্দেশনা দেওয়া হয়েছে। কোন প্রার্থী আচরণ বিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে নিতীমালা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরপি / এমবি-১


আপনার মূল্যবান মতামত দিন:

Top