রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


প্রকাশিত:
৫ জানুয়ারী ২০২১ ০১:৩৯

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৭:৫৮

বর্ণাঢ্য র‌্যালী

নানা আয়োজনের মধ্যদিয়ে নওগাঁর রাণীনগরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। উপজেলা ছাত্রলীগ ও শের-এ-বাংলা সরকারী মহাবিদ্যালয় শাখার আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার সকালে উপজেলা আওয়ামলীগ দলিয় কার্যালয় প্রাঙ্গনে জাতীয়, দলীয়, সংগঠনের পতাকা উত্তোলন করা হয়।

এর আগে কেক কাটাসহ বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান এবং জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে বিশাল এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে উপজেলার ৮ টি ইউনিয়ন ও বিভিন্ন কলেজ শাখার ছাত্রলীগ নেতা-কর্মী, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও দলের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অংশগ্রহণ করে। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক একেএম সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন, উপজেলা শ্রমীকলীগের সভাপতি আব্দুর রহমান রাজু, শের-এ-বাংলা সরকারী মহাবিদ্যালয় শাখা সভাপতি গোলাম রাব্বী প্রমূখ।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ২শ’ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিরতণ করা হয়।

 

আরপি / এমবি-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top