রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় জব্দ ভিজিডি’র ৫৫০ কেজি চাল


প্রকাশিত:
৩১ ডিসেম্বর ২০২০ ০০:১২

আপডেট:
৩১ ডিসেম্বর ২০২০ ০০:১৪

ছবি: সংগৃহীত

নওগাঁর রানীনগরের গোনা ইউনিয়নে বেতগাড়ী বাজারের একটি গুদামঘর থেকে ভালনারেবল গ্রুপ ডেভলপমেন্টের (ভিজিডি) ৫৫০ কেজি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। বুধবার (৩০ ডিসেম্বর, ২০২০) দুপুরে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম।


উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গোনা ইউনিয়ন পরিষদ থেকে বুধবার সকাল ১০টা থেকে বেতগাড়ী বাজারে ২৫০ জন সুবিধাভোগীর মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়। ইউনিয়ন পরিষদের পার্শ্ববর্তী বাজারে একটি ঘরে ভিজিডি’র চাল গুদামজাত করা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে দুপুর দেড়টার দিকে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম।

বিষয়টি জানতে পেরে আগেই সটকে পড়েন গুদাম ঘরের মালিক হামিদুল। পরে গুদাম ঘরের তালা ভেঙে প্রায় ৫৫০ কেজি চাল জব্দ করা হয় এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসানের জিম্মায় রাখা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা সিরাজুল ইসলাম।

রানীনগর সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম বলেন, ঘরের মালিককে না পেয়ে তালা ভেঙে চালগুলো উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। এ ব্যাপারে প্রচলিত আইনে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরপি / এমবি-৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top