রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


জয়পুরহাটে বাস খাদে পড়ে নিহত এক, আহত অন্তত ১৫


প্রকাশিত:
২১ জানুয়ারী ২০২০ ১০:৪৪

আপডেট:
২১ জানুয়ারী ২০২০ ১০:৫১

ছবি: সংগৃহীত

জয়পুরহাটের কালাই উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায় যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাস। এ ঘটনায় অজ্ঞাত এক নারী (২৫) নিহত ও অন্তত ১৫ বাসযাত্রী আহত হয়েছেন।

আজ সোমবার (২০ জানুয়ারি) বিকেলে কালাই উপজেলার জয়পুরহাট-বগুড়া সড়কের সড়াইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কালাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী এবং স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জয়পুরহাট, কালাই ও বগুড়া হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পরপরই চালক ও তাঁর সহকারী পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, রোববার বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী হানিফ পরিবহনের বাসটি সিরাজগঞ্জ এসে চালক বদলি করে নেয়। পরে জয়পুরহাট-বগুড়া সড়কের কালাই উপজেলার সড়াইল নামক এলাকায় একটি পিকআপভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়।

এতে বাসে থাকা অজ্ঞাত এক নারী নিহত এবং ১৫ বাসযাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক গুরুতর দু’জনকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠান। নিহতের মরদেহ উদ্ধার করলেও পরিচয় মেলেনি বলে জানান তিনি।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top