রাজশাহী শুক্রবার, ২৩শে এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ ১৪২৮


মান্দা এসিল্যান্ডের মাস্ক বিতরণ-ভ্রাম্যমাণ আদালত পরিচালনা


প্রকাশিত:
৭ এপ্রিল ২০২১ ১৯:০৩

আপডেট:
৭ এপ্রিল ২০২১ ১৯:০৯

মান্দা এসিল্যান্ডের মাস্ক বিতরণ

প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধের জন্য দেশজুড়ে বিভিন্ন জেলা, উপজেলা ও মহানগরে জনসচেতনতামূলক কার্যক্রম, বিনামূল্যে মাস্ক বিতরণ ও মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় নওগাঁর মান্দায় মাস্ক বিতরণ সহ দুইটি দোকানে ভ্রাম্যমান কোর্ট পরিচালনা করে জরিমানা করেন মান্দা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হক।বুধবার বেলা ১২টার দিকে উপজেলার প্রসাদপুর বাজারে মাস্ক বিতরণ সহ ভ্রাম্যমান কোর্ট পরিচালনা করে জরিমানা করেন তিনি। 

প্রান্তিক জনগণের মাঝে  করোনা সচেতনতা এবং মাস্ক বিতরণকালে সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হকের সঙ্গে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক,ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বিজয় কুমার রায়,আবাসিক মেডিকেল অফিসার ডা: নিলয় কুমার প্রমানিক,উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর কায়সার হাবিবসহ প্রমূখ।

মান্দা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হক বলেন,করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এবং সচেতনতা বৃদ্ধি লক্ষে মাস্ক বিতরণ করেছি। সেই সাথে সরকারি নির্দেশনা অমান্য করায় একটি মোবাইল ও একটি কসমেটিকস দোকানে ভ্রাম্যমান কোর্টের মাধ্যমে অর্থদন্ড করা হয়েছে।

আরপি / এমবি-১২

 



 



আপনার মূল্যবান মতামত দিন:

Top