রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


যুক্তরাষ্ট্রে

পরিবারের পাঁচ সদস্যকে গুলি করে হত্যা করেছে কিশোর


প্রকাশিত:
৪ সেপ্টেম্বর ২০১৯ ০৬:১২

আপডেট:
৪ মে ২০২৪ ২৩:০৪

প্রতিকী ছবি

মাত্র ১৪ বছর বয়সী এক কিশোর তার পরিবারের পাঁচ সদস্যকে গুলি করে হত্যা করেছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় অঙ্গরাজ্য আলাবামায়।

গতকাল সোমবার রাতে এলকমেন্ট শহরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

আলাবামার লিমস্টোন কাউন্টির শেরিফ কার্যালয়ের এক মুখপাত্র এবিসিসহ বেশ কয়েকটি গণমাধ্যমকে জানিয়েছে হত্যার ঘটনাটি। এছাড়াও, সরকারি কর্মকর্তাদের বরাতে মার্কিন গণমাধ্যমগুলো এই বন্দুক হামলার কথা জানায়।

কিশোরের গুলিতে তার পরিবারের পাঁচ সদস্য নিহত হওয়ার খবরটি নিশ্চিত করেছে শেরিফ কার্যালয়। তাদের মধ্যে তিনজন ঘটনাস্থলে এবং বাকি দুজন হাসপাতালে নেয়ার পর মারা যায়। এক টুইট বার্তায় তারা জানিয়েছে, ‘কিশোর পরিবারের পাঁচ সদস্যকে হত্যার কথা স্বীকার করেছে।’

‘কিশোরের সাক্ষাতকার নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদে সে নিজগৃহে তার পরিবারের পাঁচ সদস্যকে হত্যার কথা স্বীকার করেছে। অস্ত্রের অবস্থান শনাক্তে সে এখন আমাদের সাহায্য করছে। নয় মিলিমিটার দৈর্ঘের একটি হাতবন্দুক পাশেই ফেলেছে বলে জানিয়েছে সে।’ এমন তথ্য জানিয়েছে সরকারি কার্যালয়টি।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে গত সপ্তাহে টেক্সাসে এক বন্দুক হামলায় সাতজন নিহত ও ২২ জন আহত হন। নিহতদের মধ্যে নারী ছাড়াও একটি ছোট্ট শিশুও ছিল। সম্প্রতি আশঙ্কাজনকহারে বন্দুক হামলায় নিহতের ঘটনা বেড়েই চলেছে।

যুক্তরাষ্ট্রের সর্বশেষ হত্যাকান্ড এটি।

 

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top