রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


মোবাইল ব্যাংকিং প্রতারক চক্রের ৭ সদস্য জেলে


প্রকাশিত:
১৪ জুন ২০২০ ০০:২০

আপডেট:
৬ মে ২০২৪ ১৪:৫১

ছবি: প্রতীকী

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় একদিন দিনের রিমান্ড শেষে মোবাইল ব্যাংকিং প্রতারক চক্রের সাত সক্রিয় সদস্যকে  কারাগারে পাঠিয়েছেন বিচারিক আদালত। শনিবার (১৩ জুন) একদিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতের যাত্রাবাড়ী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১১ জুন) তাদের সাতজনকে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওই সাত সদস্য হলেন- মো. আকাশ শেখ (২৩), মো. জোবায়ের হোসেন (২৫), মো. মনির হোসেন (৪০), বাদল মণ্ডল (৩৫), মো. আলমগীর হোসেন (৩৩), নাসির হোসাইন (২৪) ও মো. শিমুল মিয়া (২৪)।

ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল মঙ্গলবার (৯ জুন) থেকে বুধবার (১০ জুন) পর্যন্ত রাজধানীসহ গাজীপুর, ফরিদপুর ও মাগুরা জেলায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১০ লাখ ৯ হাজার ২৭৭ টাকা, ১২টি মোবাইল ফোন, ১৫টি সিম কার্ড, দুটি ট্যাব, সাতটি বিকাশের ক্যাশ ইন-আউট রেজিস্টার উদ্ধার করা হয়। এরপর তাদের রাজধানীর যাত্রাবাড়ী থানায় ডিজিটাল আইনে করা মামলায় গ্রেফতার দেখানো হয়।

 

আরপি/আআ-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top