রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

মোহনপুরে এবার ৪ ডাকাত গ্রেপ্তার


প্রকাশিত:
২ জুন ২০২০ ২২:২৬

আপডেট:
২ জুন ২০২০ ২২:৫০

রাজশাহীর মোহনপুরে দুই ছিনতাইকারী আটকের পরের দিনই এবার ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার মধ্য রাতে উপজেলার কেশরহাট পৌর এলাকার গোপইল ব্রিজের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কেশরহাট পৌর এলাকার গোপইল গ্রামের তোজাম্মেল হক তোতার ছেলে হৃদয় হোসেন (২০), ধুরইল ইউপির বাদেজুল গ্রামের আব্দুল হালিমের ছেলে সোহাগ হাসান (২১), একই গ্রামের সুলতানের ছেলে মোজাহিদ ইসলাম (২১) ও উপজেলা সদর মোহনপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে আকাশ আহম্মেদ (২১)। এ সময় তাদের কাছ থেকে ২ টি ছুরি, চাকু, বোল্ট কাটার টুল, মোবাইল সেটসহ ডাকাতির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, ডাকাতরা গোপইল গ্রামের বিভিন্ন বাড়িতে ডাকাতির জন্য একটি ব্রিজের নিচে প্রস্তুতি নিচ্ছিল। এ সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করে। আসামী হৃদয়ের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ৪ টি মামলা রয়েছে। 

মঙ্গলবার দুপুরে ডাকাতি মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি। এর আগে গতকাল সোমবার পেশাদার দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে মোহনপুর থানা পুলিশ।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top