রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


করোনায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মৃত্যু


প্রকাশিত:
২৮ জুলাই ২০২১ ২০:৪৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৩:৪০

সানিয়া আক্তার। ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ঝালকাঠী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার (২৯)। বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সানিয়া আক্তার সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হোগলাকান্দা গ্রামের আব্দুর রশিদের মেয়ে এবং ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম ইমরানুর রহমানের স্ত্রী।

ঝালকাঠি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হিসাবরক্ষণ কর্মকর্তা আরিফুর রহমান খান বলেন, ‘করোনা উপসর্গ দেখা দিলে গত ১২ জুলাই ঝালকাঠি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন সানিয়া আক্তার। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে ১৪ জুলাই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।’

বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালের পরিচালক পরিচালক ডা. সাইফুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যার পর হঠাৎ করে রক্তে অক্সিজেনের পরিমাণ কমতে থাকায় সানিয়া আক্তারের শ্বাসকষ্ট দেখা দেয়। সঙ্গে সঙ্গে হাই ফ্লো ন্যাজল ক্যানোলা মেশিনের মাধ্যমে তাকে অক্সিজেন সরবরাহ করা হয়। সকালে তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে সকাল সাড়ে ১০ টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।’

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তারের মৃত্যুতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন গভীর শোক প্রকাশ করছেন। বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন প্রধান বিচারপতি।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top