রাজশাহী মঙ্গলবার, ২৫শে জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১


তেলের ড্রামে পাচার হচ্ছিলো ৪৮ লাখ টাকার গাঁজা


প্রকাশিত:
১৯ মার্চ ২০২৩ ২৩:০২

আপডেট:
২৫ জুন ২০২৪ ১৪:৪২

ছবি: সংগৃহীত

মাদক বিরোধী অভিযানে সিরাজগঞ্জে তেলের খালি ড্রাম সরবরাহের আড়ালে ১৩৭ কেজি গাঁজার চালান পাঁচারের সময় মাদক কারবারী ফারুক মিয়াকে (৩৫) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)। জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মুল্য ৪৭ লক্ষ ৯৫ হাজার হাজার টাকা।

রোববার (১৯ মার্চ) ভোর রাতে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের ঠাকুর ট্যাক এলাকায় সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের একটি ট্রাক তল্লাশি করে গাঁজাসহ এই মাদক কারবারীকে আটক করা হয়।

এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়েছে। আটক ফারুক মিয়া কুমিল্লা জেলার মুরাদনগর থানার পোয়া পাথর গ্রামের আবুল কালামের ছেলে।

মাদক বিরোধী অভিযানের নেতৃত্ব দেওয়া র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মো. এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার এরশাদুর রহমান বলেন, খালি তেলের ড্রাম সরবরাহের আড়ালে কুমিল্লা থেকে বিপুল পরিমান মাদকের বড় চালান নিয়ে একটি মিনি ট্রাক সিরাজগঞ্জের উদ্দেশ্যে আসছে গোপন সংবাদে রোববার ভোর রাতে উপজেলার ঠাকুরট্যাক এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। চেকপোস্ট দেখে মাদক কারবারী পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাবের সদস্যরা তাকে আটক করে ট্রাকে তল্লাশি চালায়। এক পর্যায়ে ট্রাকে থাকা খালি ২৪টি তেলের ড্রামের ভেতরে ১৩৭ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মুল্য ৪৭ লক্ষ ৯৫ হাজার টাকা।

এছাড়াও মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি ট্রাক, ২৪টি তেলের ড্রাম ও ১টি মোবাইল জব্দ করা হয়েছে। আটককৃত মাদক কারবারি ফারুক মিয়ার বিরুদ্ধে সদর থানায় মামলাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

 

আরপি/এসআর-০৬


বিষয়: গাঁজা


আপনার মূল্যবান মতামত দিন:

Top