রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


করোনায় ছেলে আইসিইউতে, মারা গেলেন মা-বাবা


প্রকাশিত:
২৫ জুলাই ২০২১ ১৫:৪৯

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৪:৩৯

করোনাভাইরাস কাল হয়েছে এক পরিবারের। প্রথমে ছেলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। এমন খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মা। পরবর্তীতে করোনা আক্রান্ত ওই ছেলের মৃত্যুর খবরে হৃদরোগে মারা গেলেন বাবাও। এমন ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের সদানন্দপুর গ্রামে। মাত্র তিনদিনের ব্যবধানে একই পরিবারের এ তিন সদস্যের মৃত্যু হয়েছে।

মৃত ব্যক্তিরা হলেন- সদানন্দপুর গ্রামের আব্দুল মান্নান সিদ্দিকী (১০৫), তার স্ত্রী রাবেয়া বেগম (৯৫) ও তাদের ছেলে ল্যান্স কর্পোরাল (অব.) শহিদুল ইসলাম স্বপন (৬৫)।

শনিবার (২৪ জুলাই) বিকেলে স্বাস্থ্যবিধি মেনে বাবা ও ছেলের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন কর হয়। এর আগে ঈদের দিন বুধবার (২১ জুলাই) মারা যান রাবেয়া খাতুন।

ওই গ্রামের বাসিন্দা ও সিরাজগঞ্জ জেলা অটোরিকশা মালিক সমিতির সভাপতি ফিরোজ আহমেদ জানান, সপ্তাহখানেক আগে করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন সেনাবাহিনীর সাবেক ল্যান্স কর্পোরাল শহিদুল ইসলাম স্বপন। বুধবার (২১ জুলাই) তার অবস্থা খারাপ হওয়ায় ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। এদিকে ছেলের অবস্থা খারাপ শুনে তার মা রাবেয়া বেগম ঈদের দিন দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

অপরদিকে, শনিবার (২৪ জুলাই) ছেলে শহিদুল ইসলাম স্বপন মারা যান। তার মৃত্যুর খবর শুনে দুপুরের দিকে বাবা আব্দুল মান্নান সিদ্দিকীও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

সয়দাবাদ ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য খোরশেদ আলম খলিল বলেন, শনিবার বিকেলে স্বাস্থ্যবিধি মেনে বাবা-ছেলের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top