রাজশাহী বৃহঃস্পতিবার, ২৩শে মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১


সিরাজগঞ্জে মা দুই ছেলেসহ হত্যা: গ্রেপ্তার ১


প্রকাশিত:
৪ অক্টোবর ২০২২ ০৪:৪২

আপডেট:
২৩ মে ২০২৪ ০৩:২২

সংগৃহীত

সিরাজগঞ্জের বেলকুচিতে একই পরিবারে দুই ছেলেসহ মা হত্যার অভিযোগে আইয়ুব আলী সাগর (২৮) নামে প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে বেলকুচি থানা পুলিশ ।

সোমবার (৩ অক্টোবার) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল

তিনি জানান, আসামি আইয়ুব আলী সাগর ও নিহত রওশন আরা সম্পর্কে সৎ মামা ভাগ্নি। সাগর পেশায় একজন তাঁতী। দ্রব্যমূল্যের উর্ধগতি ও এনজিওর ঋণের চাপে চরম হতাশাগ্রস্ত ছিলেন সাগর। এরই ধারাবাহিকতায় গত ২৮/০৯/২০২২ তারিখে রওশন আরার বাসায় টাকা ধার চাইতে যায় এবং তিনি টাকা দিতে অস্বীকৃতি জানান। পরে সাগর রওশন আরার বাসায় চুরির সিদ্ধান্ত নেন।

চুরির একপর্যায়ে রওশন আরা জেগে যাওয়ায় পাশে থাকা শীল-পাটার শীল দিয়ে বুকে আঘাত করে ও গলা টিপে হত্যা নিশ্চিত করেন। পরে শিশু জিহাদ (১০) ও মাহিন (৩) জেগে গেলে তাদেরও হত্যা করেন।

হত্যা শেষে ভোরে বাইরে থেকে ঘরের দরজা লাগিয়ে নিজ বাড়ি উল্লাপাড়া উপজেলায় চলে যায়। এ ঘটনায় ০১/১০/২০২২ তারিখে একটি হত্যা মামলা দায়েরের ভিত্তিতে দ্রুত হত্যার রহস্য উন্মোচন করে সোমবার আসামিকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, (১ অক্টোবর) শনিবার সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মৌপুর নতুনপাড়া গ্রামের একটি ফাঁকা বাড়ি থেকে মা ও দুই ছেলেসহ অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

আরপি/ এসএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top