রাজশাহী বৃহঃস্পতিবার, ৬ই অক্টোবর ২০২২, ২১শে আশ্বিন ১৪২৯


ভিক্ষুকের টাকা কেড়ে নিয়ে রাস্তায় থেকে ফেলে দিল দুর্বৃত্তরা


প্রকাশিত:
১৪ মে ২০২২ ১৭:৩০

আপডেট:
১৪ মে ২০২২ ১৭:৩৭

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জে ভিক্ষুককে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তার সারাদিনের রোজগারের ৬শ টাকা কেড়ে নিয়ে উলঙ্গ করে বাস থেকে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৩ মে) রাত সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় শুকুর আলী (৬০) নামে ওই বৃদ্ধ ভিক্ষুককে ফেলে দেওয়া হয়। শুকুর আলী বগুড়া জেলা সদরের চক সূত্রাপুর গ্রামের বাসিন্দা। 

সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাফিজ বিষয়টি জানিয়েছেন। 

অসুস্থ ও উলঙ্গ অবস্থায় বৃদ্ধকে দেখতে পেয়ে সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত সহকারী উপ-পরিদর্শক হাফিজ, স্থানীয় যুবক আবিদুর রহমান মুন্না, হাবিল ও জুবায়ের নামে কয়েকজন তাকে উদ্ধার করেন। এ সময় অসুস্থ বৃদ্ধ শুকুর আলী হাঁটতে বা দাঁড়াতে পারছিলেন না।

অসুস্থ শুকুর আলী জানান, তিনি বগুড়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বনলতা এন্টারপ্রাইজ বাসে ভিক্ষা করছিলেন। কিছুদুর আসার পর কয়েকজন ব্যক্তি তাকে খাবার দেয়। সেগুলো খাওয়ার পর অজ্ঞান হয়ে পড়েন তিনি। তারপরের ঘটনা মনে নাই। জ্ঞান ফিরে তিনি দেখেন উলঙ্গ অবস্থায় রাস্তার পাশে পড়ে আছেন তিনি। পকেটে ভিক্ষার ৬শ টাকা ছিল-সেগুলোই নাই।

আবিদুর রহমান মুন্না ও এএসআই হাফিজ বলেন, ‘রাত সাড়ে ১০টার দিকে ওই বৃদ্ধকে উলঙ্গ অবস্থায় পড়ে থাকতে দেখি। তাকে লুঙ্গি এনে পারিয়ে দিয়ে খাবার খাওয়াই। এরপর ওই বৃদ্ধকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা করে দেই।’

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, বৃদ্ধ রোগীকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করা হয়েছিল। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত আছেন।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top