রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


কোন দলের হয়ে নির্বাচন করবেন হিরো আলম?


প্রকাশিত:
২৮ আগস্ট ২০২৩ ০০:২০

আপডেট:
২০ মে ২০২৪ ০৬:০১

ফাইল ছবি

গত কয়েক বছরে বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম আলোচনায় এসেছেন। বিশেষ করে বগুড়ায় উপনির্বাচন করে সবার নজর কেড়েছেন। সেখানে দুটি আসনে উপনির্বাচন করে একটিতে জয়ের দ্বারপ্রান্তে ছিলেন এ অভিনেতা। ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও নির্বাচনে অংশ নিয়ে ফের আলোচনায় এসেছিলেন।

সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনেও অংশ নেবেন। তবে এবার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন না। কোনো একটি রাজনৈতিক দলে যোগ দেবেন এবং সে দলের হয়ে নির্বাচন করবেন।

আরও পড়ুন: আমাদের সরকার উদার নীতিতে বিশ্বাস করে: পরিকল্পনামন্ত্রী

এরপর থেকেই হিরো আলমকে নিয়ে শুরু হয় নানা গুঞ্জন। কোন দলে যোগ দিচ্ছেন তিনি। তবে গুঞ্জন উঠেছে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থর দল বিজেপিতে যোগ দিতে পারেন হিরো আলম। কেননা, ঢাকা-১৭ নির্বাচনের আগে ব্যারিস্টার পার্থর কাছে দোয়া চাইতে গিয়েছিলেন হিরো আলম। পার্থর কাছে সহযোগিতাও চেয়েছিলেন তিনি।

এ বিষয়টি গণমাধ্যমে ব্যারিস্টার পার্থ নিজেই জানিয়েছিলেন। এ থেকেই ধারণা করা হচ্ছে, বিজেপিপ্রধান ব্যারিস্টার পার্থর সঙ্গে হিরো আলমের সম্পর্ক ভালো।

অপরদিকে বিএনপি ও আওয়ামী লীগের সঙ্গে হিরো আলমের সম্পর্ক ভালো নয়।

এর আগে শুক্রবার দলে অংশ নেওয়া হিরো আলমের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ মুহূর্তে বলতে চাই না। তবে কয়েকটি দল থেকেই অফার পেয়েছি। বিশেষ করে বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি (বিজেপি) থেকে আমাকে অফার করা হয়েছে। ভেবেচিন্তে যে কোনো একটি দলে অংশ নেব। সে দলের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেব বলে জানান তিনি।

আরও পড়ুন: নির্বাচন কমিশনের ১২ কর্মকর্তাকে বদলি

দলে যোগ দিলে কোন আসন থেকে নির্বাচন করবেন? প্রশ্নোত্তরে হিরো আলম বলেন, আমি যে দলে যোগদান করব, সে দল যে আসনে আমাকে মনোনয়ন দেবে, সে আসনে নির্বাচন করব।

 

 

আরপি/এসআর-১২


বিষয়: হিরো আলম


আপনার মূল্যবান মতামত দিন:

Top