রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


পিস্তল ও ৮০ হাজার ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার


প্রকাশিত:
৬ ডিসেম্বর ২০১৯ ০৬:০০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২১:৩৩

 গ্রেফতার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব ফরহাদ

কক্সবাজারের টেকনাফ উপজেলায় অস্ত্র এবং বিপুল পরিমাণ ইয়াবাসহ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার হয়েছেন। বুধবার (০৪ ডিসেম্বর) রাতে হ্নীলার লেদা স্টেশনের পাশে লেদা স্পোর্টিং ক্লাব থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে বিজিবি। তার কাছ থেকে একটি পিস্তল ও ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার আবদুল মোতালেব ফরহাদ (২৫) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা মৃত আমীর হোসেনের ছেলে। তিনি হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক।


বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ-২ বিজিবির লেদা বিওপির হাবিলদার অমলের নেতৃত্বে একটি বিশেষ টহল দল লেদা পুরনো বাজারের ‘লেদা স্পোর্টিং ক্লাবে’ অভিযান চালায়। ক্লাব থেকে ৮০ হাজার পিস ইয়াবা, একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ ফরহাদকে হাতেনাতে গ্রেফতার করা। এ ঘটনায় মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় বলেন, ফরহাদ হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তথ্যমতে ছেলেটির চরিত্র ভালো। খবর নিয়ে জেনেছি, নির্বাচনী কলহের জেরে তাকে ফাঁসানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখতে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে অনুরোধ করা হয়েছে। তাদের অনুসন্ধান প্রতিবেদন পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top