রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


ফেনসিডিলসহ ছাত্রলীগ নেত আটক, মুচলেকায় পেলেন ছাড়


প্রকাশিত:
১১ ফেব্রুয়ারি ২০২২ ১১:১৭

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৭:৩৫

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল সেবনের দায়ে আটক হয়েছেন এক ছাত্রলীগ নেতা। পরে মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন ওই নেতা। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের চকআলমপুর মোড়ে তার সাথে আরো দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো- ছাত্রলীগ নেতা চাঁপাইনবাবগঞ্জ পলেটেকনিক ইন্সটিটিউট শাখার ছাত্রলীগ সভাপতি সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকার আব্দুল হকের ছেলে মো. আনাস আলী, বারোঘরিয়া এলাকার বরজাহান আলীর ছেলে নয়ন আলী এবং মহারাজপুরের মোংলা মন্ডলের ছেলে ইসমাইল।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন বলেন, মাদক বিরোধী নিয়মিত অভিযানে এস.আই আসাদের নেতৃত্বে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মাদক সেবনের দায়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তারা ফেনসিডিল সেবন করেছিলো এবং তাদের কাছ থেকে এক বোতল নিষিদ্ধ মাদক ফেনসিডিল জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দন কর জানান, দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৩ মাদকসেবীকে মাদক সহ আটকের পর বৃহস্পতিবার বিকেলে এনিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় আর কখনও মাদক সেবন করব না মর্মে প্রতিশ্রুতি দিলে তারা মুচলেকা দিয়ে ছাড় পায়।

তবে আটককৃত আনাস আলী চাঁপাইনবাবগঞ্জ পলেটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি পদে রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. নাহিদ সিকদার।

তিনি জানান, আনাস ছাত্রলীগের সভাপতি হলেও বাকি দুইজনের সাথে ছাত্রলীগের কোন সম্পর্ক নেই। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ফেনসিডিলসহ আটকের বিষয়টি আমাদের জানা নেই। তবে প্রমাণ পেলে পরবর্তীতে আনাসের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top