রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জোহা, সাধারণ সম্পাদক কনক


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২১ ০০:২২

আপডেট:
২৬ অক্টোবর ২০২১ ০০:২৯

ফাইল ছবি

অবশেষে দীর্ঘ ১৮ দিন পর চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহি সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত পত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

স্বাক্ষরিত পত্রে আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে মো. আব্দুল আওয়াল গণি (জোহা) কে সভাপতি এবং এইচ. এম. ফায়জার রহমান (কনক) কে সাধারণ সম্পাদক করে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। পত্রে আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রিয় দপ্তরে জমা প্রদানেরও নির্দেশ প্রদান করা হয়।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নব ঘোষিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়ে পোষ্ট দিচ্ছেন দলের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর বুধবার চাঁপাইনবাবগঞ্জ পৌর পার্কে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ ড. বাহাউদ্দীন নাছিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কমিটি ঘোষণা দিতে না পারলেও কেন্দ্রিয়ভাবে দীর্ঘ ১৮ দিন পর এই কমিটি ঘোষণা করা হলো।

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top