রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঘরে, বাবা-মেয়ের মৃত্যু


প্রকাশিত:
৬ ফেব্রুয়ারি ২০২১ ১৮:১৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৬:০১

ছবি: সংগৃহীত

পাবনার সাঁথিয়ার ভিটাপাড়া এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে টিনের ঘরের ভেতরে ঢুকে পড়ে। এতে এর নিচে চাপা পড়ে বাবা-মেয়ে নিহত হয়েছেন। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান এ তথ্য জানান।

নিহতরা হলেন দিনমজুর বাবা শাহ বাবু (৩৭) এবং তার মেয়ে বৃষ্টি (১২)। তবে অল্পের জন্য রক্ষা পান শাহ বাবুর স্ত্রী লাকী খাতুন (৩২) ও তিন বছরের ছেলে সাগর।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার রাতে নগরবাড়ি থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-৪৫৩২) সিরাজগেঞ্জর বাঘাবাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ভিটাপাড়া এলাকায় রাস্তার পাশে টিনের ঘরের ভেতরে ঢুকে পড়ে। এ সময় রাতের খাবার খাচ্ছিলেন দিনমজুর শাহ বাবু ও তার স্ত্রী-সন্তান। হঠাৎ ট্রাকটি ঘরে ঢুকে পড়লে এর নিচে চাপা পড়ে শাহ বাবু ও তার মেয়ে বৃষ্টি ঘটনাস্থলেই মারা যান।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা নিহত দুই জনের মরদেহ উদ্ধার করেছেন। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক-হেলপার পালিয়ে যায়, তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top