রাজশাহী শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১


সরকারের উন্নয়ন প্রচারের মাধ্যমে এ্যাড. শাহ আলমের গণসংযোগ


প্রকাশিত:
২ সেপ্টেম্বর ২০২৩ ২২:৫০

আপডেট:
১৪ জুন ২০২৪ ১৮:১৩

ছবি: গণসংযোগ

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের প্রচারনার মাধ্যমে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে জনসমর্থন আদায়ে গণসংযোগে মাঠে নেমেছেন পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সদস্য ও সিনিয়র আইনজীবী এ্যাড. মো. শাহ আলম।

শনিবার (২ সেপ্টেম্বর) দিনব্যাপী তিনি চাটমোহর উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

গণসংযোগকালে তিনি নৌকা ও জননেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দিয়ে আগামী দিনে দল কর্তৃক মনোনীত প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

আরও পড়ুন: চতুর্থ শ্রেণির সেই শিশুটি জন্ম দিল ফুটফুটে নবজাতক

তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগ সরকারের প্রয়োজন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করেছেন। অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। আগামী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। মতবিনিময় ও গণসংযোগকালে তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এসময় তার সাথে থাকা দলের নেতাকর্মীরা সাধারণ মানুষের কাছে এ্যাড. শাহ আলমের পক্ষে দোয়া প্রার্থনা করেন।

 

 

 

 

আরপি/এসআর-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top