রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


দ্বাদশ নির্বাচন স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার পথে মাইলফলক: ডেপুটি স্পিকার


প্রকাশিত:
১৭ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৪৩

আপডেট:
১৬ জুলাই ২০২৪ ১৬:০২

ছবি: নাগরিক সংবর্ধনা

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু এমপি বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ছিল বাংলাদেশের জন্য অতি গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচন ছিল গণতন্ত্র রক্ষা এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার পথে একটি মাইলফলক।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) পাবনার সাঁথিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে একাদশ সংসদে সফলভাবে দায়িত্ব পালনের পর দ্বাদশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার নির্বাচিত করায় সাঁথিয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, বাংলাদেশকে নিয়ে দেশি ও বিদেশী নানা ধরণের ষড়যন্ত্র ছিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ও তাঁর পরিবারের সদস্যদের ১৯৭৫ সালের ১৫ আগস্টে হত্যাকান্ডের মাধ্যমে এ দেশে নৈরাজ্য সৃষ্টি করা হয়। ২০০৪ সালে আবার হাওয়া ভবনের নির্দেশে শেখ হাসিনা ও আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার উদ্দেশ্যে গ্রেনেড হামলা চালানো হয়। এ সকল হত্যাযজ্ঞ ও ষড়যন্ত্রকে মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নত বাংলাদেশের পথে নিয়ে যাচ্ছেন।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেলায়েত আলী বিল্লু ও বেড়া আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এ এস এম আসিফ শামস রঞ্জনসহ সাঁথিয়ার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

পরে বেড়া উপজেলাতেও ডেপুটি স্পিকার শামসুল হক টুকুকে নাগরিক সংবর্ধনা প্রদানে অনুরূপ অনুষ্ঠান আয়োজন করা হয়।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top