রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে জানুয়ারী ২০২১, ১৬ই মাঘ ১৪২৭


পাবনায় শেখ হাসিনা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু নাইট ক্রিকেট টুনার্মেন্ট অনুষ্ঠিত


প্রকাশিত:
১৯ ডিসেম্বর ২০২০ ২০:০৯

আপডেট:
২৮ জানুয়ারী ২০২১ ১০:৪৩

 

পাবনার মাধপুরে মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর পৃষ্ঠপোষকতায় এবং চাচ্চু বাদ্রার্স’র আয়োজনে ‘বঙ্গবন্ধু নাইট ক্রিকেট’ টুনার্মেন্ট অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু নাইট ক্রিকেট টুনার্মেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. শামসুল হক টুকু এমপি।

মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর চেয়ারম্যান মনসুর আলমের সভাপতিত্বে ও প্রভাষক শফিকুল ইসলামের পরিচালনায় বক্তব্য দেন, সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সভাপতি হাসান আলী খান, নন্দনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ প্রাং, আর-আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরশেদ আলী ভান্ডারী, মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল ইসলাম রাসেল, স্থানীয় আওয়ামী লীগ নেতা তোফাজ্জল ভান্ডারী, আশরাফ আলী ভান্ডারী, ইউপি সদস্য বাচ্চু খান প্রমুখ।

টুনার্মেন্টে চ্যাম্পিয়ন দলকে একটি ওয়াটন ফ্রিজ, মেডেল এবং রানারআপ দলকে একটি এলইডি টেলিভিশন, মেডেল প্রদান করা হয়। খেলায় বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি খেলোয়ার ও আয়োজকদের অনুপ্রেরণা যোগায়।

টুনার্মেন্টের আয়োজন সফলভাবে শেষ হওয়ায় টুনার্মেন্ট এর পৃষ্ঠপোষক মহব্বত ও সাথী ইন্ডাস্ট্রীর ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল ইসলাম রাসেল সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

আরপি/এসকে

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top