রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


পাবনায় বিয়ের গাড়ি উল্টে আহত ২০ 


প্রকাশিত:
২৪ অক্টোবর ২০২০ ১৯:০০

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১২:২৯

প্রতীকী ছবি

পাবনার চাটমোহরে বিয়ের গাড়ি উল্টে বরসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। শুক্রবার রাত পৌনে আটটার দিকে বিয়ে শেষে কনেকে নিয়ে ফেরার পথে উপজেলার মথুরাপুর ইউনিয়নের শাহজাহানপুর মোড়ে এ দূর্ঘটনা ঘটে। 

বরের নাম আবুল কালাম। তিনি মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মাদারি মণ্ডলের ছেলে। তবে এ ঘটনায় কনে আহত হননি বলে জানা গেছে। 

চাটমোহর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মঈনুর রহমান প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে জানান, চাটমোহর উপজেলার পলিদানা গ্রামে বিয়ে পর্ব শেষে ৩৫-৪০ জন বরযাত্রী বর-কনেসহ ফিরছিলেন। রাতে পৌনে আটটার দিকে শাহজাহানপুর মোড়ে এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি উল্টে যায়। 

তিনি আরও জানান, এ সময় বৃষ্টি হচ্ছিল। পথেঘাটেও লোকজন কম ছিল। গাড়ি উল্টে যাওয়ার পর ভেতরে আটকা পড়াদের চিৎকারে আশপাশের বাড়ি থেকে লোকজন ছুটে এসে উদ্ধার করে। 

উদ্ধারকারী কয়েকজনের বরাত দিয়ে স্টেশন অফিসার মঈনুর রহমান জানান, বর কালাম হাতে আঘাত পেয়েছেন। এছাড়া গাড়িতে থাকা দুই শিশুসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। তবে কেউ গুরুতর আহত হননি বলে তিনি জানান। 

খবর পেয়ে চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সৈকত ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনাস্থলে যান। 

ওসি আমিনুল ইসলাম জানান, রাত ১০টা পর্যন্ত পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছিলেন। ঘটনাস্থলে থাকা থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বাসের ভেতরে বা চাপা পড়া কাউকে পাননি। তবে বাসটি তোলার জন্য ক্রেন দরকার হওয়ায় বাসটি সরানো যায়নি। 

উপজেলা নির্বাহী অফিসার সৈকত ইসলাম জানান, গাড়িটি উদ্ধারের জন্য পরিবহন মালিকের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top