রাজশাহী রবিবার, ২০শে সেপ্টেম্বর ২০২০, ৬ই আশ্বিন ১৪২৭


পাবনায় আ. হাকিম মালিথার স্মরণসভা


প্রকাশিত:
১৪ সেপ্টেম্বর ২০২০ ২২:০৪

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২০ ২২:৪৩

 আ. হাকিম মালিথার স্মরণসভা। ছবি: সংবাদদাতা

পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ- (সিবিএ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাকিম মালিথার স্মরণসভা ও তার আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বাদ আছর শহরের বড় ব্রীজ সংলগ্ন সাংস্কৃতিক চত্বরে এ স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় বক্তব্য রাখেন, পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক, সিনিয়র সহ-সভাপতি আমজাদ হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম ইসহাক, সাংগঠনিক সম্পাদক মো. নান্নু, সিনিয়র লাইন সম্পাদক শাহীন শেখ, সহ-লাইন সম্পাদক ইছহাক আলী, কোষাধ্যক্ষ আব্দুস সালাম বিশু।

স্মরণ সভায় বক্তারা বলেন, জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাকিম মালিথা ছিলেন একজন দক্ষ ও জনপ্রিয় শ্রমিক নেতা। তিনি দীর্ঘদিন ধরে শ্রমিকদের স্বার্থ উদ্ধারে নিরলস ভাবে আমাদের সাথে কাজ করেছেন। এসময় তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এসময় জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সভাপতি ফুরকান আলী, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক মো. মানিক, পাবনা পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ নেতা মো. নওশের, মরহুমের পুত্র আলিফ মালিথা, মিম মালিথা, রাজ মালিথাসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিলের সার্বিক সহযোগীতা করেন পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের যুগ্ম সম্পাদক অ্যাড. শিমুল বিশ্বাস।

উল্লেখ্য, জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাকিম মালিথা ৩ আগস্ট বৃহস্পতিবার ভোর ৪টায় নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

 

আরপি/আআ-০৬




আপনার মূল্যবান মতামত দিন:

Top