রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


প্রেমিকার স্বামীকে গাঁজা সেবন করিয়ে হত্যা


প্রকাশিত:
২২ এপ্রিল ২০২০ ০২:৪৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:২৫

ছবি: সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে পরকীয়ার জেরে গলায় গামছা পেঁচিয়ে বিদেশফেরত স্বামী দিনাজ প্রামাণিককে (৪৫) হত্যার ঘটনায় স্ত্রী ও তার প্রেমিকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২০ এপ্রিল) গভীর রাতে মুলাডুলি চেকপোস্ট থেকে ট্রাকসহ দুজন এবং দিনাজের বাড়ি থেকে স্ত্রীকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে বিষয়টি সাংবাদিকদের জানায় পুলিশ।

এর আগে ১৯ এপ্রিল উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের পাশের জঙ্গল থেকে দিনাজ প্রামাণিকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত দিনাজ প্রামাণিক দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামাণিকের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন মুলাডুলি ইউনিয়নের সড়ইকান্দি আদর্শগ্রাম পশ্চিমপাড়ার রুস্তম আলীর ছেলে ট্রাকচালক কামরুল হাসান (৪২), একই গ্রামের মৃত জামাল উদ্দিন ব্যাপারীর ছেলে ট্রাকের হেলপার মফিজুল ইসলাম মিন্টু (৩৫) এবং নিহত দিনাজের স্ত্রী এক সন্তানের জননী হোসনেয়ারা বেগম (৪২)।

তাদের প্রাথমিক স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ জানায়, ফোনে ডেকে নিয়ে দিনাজকে গাঁজা সেবন করিয়ে ট্রাকের ভেতর গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়। হত্যার পর গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের জঙ্গলে মরদেহ ফেলে যান তারা। কামরুল ও মিন্টুর স্বীকারোক্তির ভিত্তিতে সোমবার মধ্যরাতে অভিযান চালিয়ে নিহতের স্ত্রী হোসনেয়ারাকে গ্রেফতার করে পুলিশ।

তিনজনের স্বীকারোক্তির বরাত ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, দিনাজের স্ত্রী হোসনেয়ারার সঙ্গে কামরুলের ছোটবেলা থেকেই প্রেমের সম্পর্ক। এরই মধ্যে দিনাজের সঙ্গে হোসনেয়ারার বিয়ে হয়। তাদের ঘরে একটি পুত্রসন্তান হয়।

দিনাজ দীর্ঘদিন প্রবাসে থাকায় স্ত্রীর সঙ্গে কামরুলের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। প্রবাস থেকে ফিরে আসায় অবৈধ সম্পর্ক বাধাগ্রস্ত হয়। এরই জেরে ১৮ এপ্রিল রাতে ট্রাকচালক কামরুল ফোন করে দিনাজকে সরইকান্দিতে ডেকে এনে হেলপারসহ একসঙ্গে গাঁজা সেবন করেন।

একপর্যায়ে দিনাজ বেসামাল হয়ে পড়লে ট্রাকের ভেতর দুজন মিলে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন। হত্যার পর ট্রাক চালিয়ে গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের পাশের জঙ্গলে ফেলে যান মরদেহ। পরে মালামাল নিয়ে নরসিংদী চলে যান তারা।

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top