রাজশাহী শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১৩ই ফাল্গুন ১৪৩০


বিষাক্ত অ্যালকোহল পানে ঈশ্বরদীর পৌর মেয়রসহ দুজনের মৃত্যু!


প্রকাশিত:
১৩ এপ্রিল ২০২০ ১৫:৪৭

আপডেট:
২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৬:২৫

ফাইল ছবি

বিষাক্ত অ্যালকোহল পান করে পাবনার ঈশ্বরদী উপজেলার পৌর মেয়রসহ দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। রোববার রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়।


মারা যাওয়া ব্যক্তিরা হলেন- ঈশ্বরদী পৌরসভার মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ওহেদুর রহমান সজল (২৭) এবং ফতেমোহাম্মদপুর এলাকার মৃত সামুর ছেলে রাজু (৩২)।


স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে ঈশ্বরদীর রেলওয়ে সরকারি নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে হোমিও ওষুধ বিক্রেতা শিমুলের কাছ থেকে অ্যালকোহল কেনেন সজল ও রাজু। তা খাওয়ার একপর্যায়ে দুজনই রোববার সকালে অসুস্থ হয়ে পড়েন।


প্রথমে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন রোববার রাত ৯টায় দুজনের মৃত্যু হয়।


ফতেমোহাম্মদপুর ৫ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর কামাল আশরাফি জানান, তাদের মরদেহ রাজশাহীতে ময়নাতদন্ত শেষে সোমবার দুপুরে ঈশ্বরদী এসে পৌঁছবে।


তবে নিহত সজলের ছোট ভাই মাহাদী রহমান শাহারাতের দাবি, শনিবার সন্ধ্যার কিছুক্ষণ পর তার ভাই সজলের হঠাৎ পেটে গ্যাসের সমস্যা দেখা দেয়। এতে তার মৃত্যু হয়।


ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী বলেন, অ্যালকোহলের সঙ্গে বিষাক্ত কোনো কিছু থাকতে পারে। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির বলেন, দুজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে এখনও কোনো অভিযোগ আসেনি। অ্যালকোহল খাওয়ার কারণেই তাদের মৃত্যু হয়েছে কিনা, তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top