রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত


প্রকাশিত:
৩১ মার্চ ২০২০ ২১:৫৫

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৯:৩৭

প্রতীকি ছবি

পাবনার সাঁথিয়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। তার নাম সরোয়ার হোসেন ওরফে সরো ওরফে শাহীন আলম ওরফে আশিক (৩৬)।


পুলিশের দাবি, আশিক আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ও হত্যা মামলার আসামি ছিলেন। তিনি সাঁথিয়া উপজেলার পুণ্ডুরিয়া গ্রামের হারুন অর রশিদ ওরফে হারু বেপারির ছেলে।

আজ মঙ্গলবার ভোরে সাঁথিয়া উপজেলার শামুকজানি বাজারে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, সাঁথিয়া উপজেলার শামুকজানি বাজারে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত গোপন বৈঠক করছে-এমন সংবাদ আসে। এর ভিত্তিতে রাত আড়াইটার দিকে পাবনা ডিবি ও সাঁথিয়া থানা পুলিশ সেখানে যৌথ অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। কিছু সময় গুলিবর্ষণ চলার একপর্যায়ে ডাকাত দল পিছু হটে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ সরোয়ার ওরফে আশিককে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ভোর ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক, একটি কার্তুজ, একটি চাকু, এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top