রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮


মান্দায় বাবা-ছেলেকে বেধড়ক পেটালেন ইউপি চেয়ারম্যান


প্রকাশিত:
২০ এপ্রিল ২০২১ ২০:৫৯

আপডেট:
২০ এপ্রিল ২০২১ ২২:০০

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন

নওগাঁর মান্দায় মাদক বিরোধী সমাবেশে গিয়ে বাবা-ছেলেকে অকারণে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মোস্তাফিজুর রহমান সুমনে বিরুদ্ধে। রোববার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়ন পরিষদের ভারশোঁ গ্রামের ঋষি পাড়ার মন্দিরের পাশে এ মারপিটের ঘটনা ঘটে।

ঘটনায় ভুক্তভোগী যুগেশ ঋষী সোমবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও মান্দা থানায় একটি অভিযোগ করেছেন। যুগেশ ঋষী একজন মুদি দোকানী।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৭টায় দিকে ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ৪/৫জন গ্রাম পুলিশসহ তার নিজস্ব বাহিনী নিয়ে ওই পাড়ায় মাদক বিরোধী সমাবেশে যান। ওই পাড়ার মন্দিরের পাশে অবস্থান নিয়ে পাড়ার লোকজনদের মদ তৈরী ও বিক্রি না করার জন্য বলেন চেয়ারম্যান। কেউ যদি এ ধরনের কাজের সঙ্গে জড়িত হয় তাকে বেঁধে রেখে খবর দিতে বলার জন্য নির্দেশনা দেয়া হয়।

এসময় মুদি দোকানী যুগেশ ঋষী চেয়ারম্যানের কথার প্রসঙ্গে বলেন মাদকের সঙ্গে যুক্তদের যদি খবর দেয়া হয় তাহলে উল্টোতো মামলা দিয়ে তারা হয়রানি করবে। যুগেশ এমন কথা বলায় চেয়ারম্যান তাকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। এসময় তার ছেলে বিশ্বনাথ কুমার এগিয়ে আসলে তাকেও মারপিট করা হয় বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর চেয়ারম্যান তার দলবল নিয়ে চলে যান।

ঘটনার পর পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নেন তিনি। সোমবার সকালে তারা মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়া হলে কিছুটা সুস্থতা বোধ করেন।

ভুক্তভোগী যুগেশ ঋষী বলেন, আমি সহজ সরল মানুষ। মুদি দোকান করে সংসার চালায়। পাড়ার কেউ যদি নেশা করে আমাকে তাদের ব্যাপারে চেয়ারম্যানকে অবগত করতে বলা হয়। তার প্রস্তাবে অস্বীকৃতি জানালে বেতের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। আমাকে বাঁচাতে ছেলে বিশ্বনাথ এগিয়ে আসলে তাকেও মারপিট করা হয়। অন্যায় ভাবে মারপিট করায় সুষ্ঠু বিচার দাবী করেন তিনি।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন এর সঙ্গে একাধিকবার তার মুঠোফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়। মুঠোফোনে খুদে বার্তা পাঠানো হলেও কোন উত্তর পাওয়া যায়নি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ভারশোঁ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরপি / এমবি-২



আপনার মূল্যবান মতামত দিন:

Top