রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


বাড়ি ফিরতে দেরি, স্বামীর মুখে গরম তেল ঢেলে দিলেন স্ত্রী


প্রকাশিত:
৭ জানুয়ারী ২০২১ ০৩:৪৫

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৪:১৮

প্রতিকী ছবি

স্বামী কাজ থেকে দেরি করে বাসায় ফেরেন, এ নিয়ে নিয়মিত ঝগড়া হতো স্ত্রীর সঙ্গে। কিন্তু রোজ রোজ একই কথা বলতে বলতে বিরক্ত হয়ে ওঠেন স্ত্রী। রাগের বশে একদিন ঘুমন্ত স্বামীর মুখে গরম তেল ঢেলে দেন তিনি।

সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের মধ্য প্রদেশের সাগর জেলায়। ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ভুক্তভোগীর নাম অরবিন্দ আহিরওয়ার। ৩৫ বছর বয়সী এ ব্যক্তি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, দেরি করে বাসায় ফেরা নিয়ে দিনমজুর অরবিন্দের সঙ্গে তার স্ত্রী শিবকুমারী আহিরওয়ারের প্রায়ই ঝগড়া হতো। গত সোমবারও এ নিয়ে কথা কাটাকাটি হয়। তবে, এরপর অন্যদিনের মতো পরিস্থিতি শান্ত হয়নি। ঝগড়ার পর ঘুমিয়ে পড়েন দু’জনেই। কিন্তু, স্ত্রীর রাগ তখনও কমেনি।সবাই ঘুমিয়ে থাকার সুযোগে স্থানীয় সময় ভোর ৫টার দিকে রান্নাঘরে গিয়ে তেল গরম করে আনেন শিবকুমারী। পরে সেই ফুটন্ত তেল ঢেলে দেন ঘুমন্ত স্বামীর মুখে।

এতে যন্ত্রণায় চিৎকার করে ওঠেন অরবিন্দ, যা শুনে উঠে আসেন পরিবারের বাকি সদস্যরাও। তাকে বুন্দেলখন্দ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় শিবকুমারীর নামে হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার।

 

আরপি / এমবি-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top