রাজশাহী শনিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন ১৪২৮


ফুটপাতে পেয়ারা বিক্রি করলেন এএসপি!


প্রকাশিত:
২৬ জুলাই ২০২১ ১০:৪১

আপডেট:
২৬ জুলাই ২০২১ ১০:৪৭

পুলিশ জনগণের বন্ধু- এ স্লোগানকে শতভাগ সত্যতায় রূপ দিয়েছেন সংস্থাটির এএসপি। পেয়ারার দোকানদার খেতে যাবেন বলে পাশে দাঁড়ানো লোকটিকে অনুরোধ করলেন তার ভ্যানটি একটু দেখে রাখতে। তিনি ভ্যানের দিকে শুধু নজরই রাখেননি, বিক্রিও শুরু করেছেন। খদ্দেররা যাতে ফিরে না যান, তাই নিজের হাতে তুলে নিয়েছেন দাঁড়িপাল্লা। পরে জানা গেল তিনি আসলে পুলিশ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি)।

রোববার ছটির সকালে ভারতের মুর্শিদাবাদে ব্যস্ত বহরমপুর শহরে বাজার করতে এসেছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। তখনই তাকে এক পেয়ারা বিক্রেতা বলে ওঠেন, দাদা, আমার ভ্যানটি একটু দেখবেন। আমি খেয়ে আসি। আবেদনে সাড়া দেন পুলিশ অফিসার। তিনি বিক্রি করছেন পেয়ারা! আর সেই ছবিই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

প্রতক্ষ্যদর্শীরা বলছেন, প্রায় কুড়ি মিনিট এভাবে দাঁড়িপাল্লায় মেপে পেয়ারা বিক্রি করতে দেখা গেছে তন্ময়কে। পুরো ঘটনায় অবাক সেই বিক্রেতা। তিনি বলেন, আমি প্রতিদিন এই এলাকায় পেয়ারা বিক্রি করি। আমি না চিনেই ওনাকে পেয়ারার ভ্যানটি দেখতে বলি। আমি তখন জানতাম না উনি এতবড় একজন পুলিশ অফিসার। উনি যে নিঃশব্দে আমার দাবি মেনে নেবেন, ভাবতেই পারিনি। তবে আমি খুশি উনি এভাবে আমার ভ্যান থেকে পেয়ারা বিক্রি করায়।

পুলিশ অফিসারের এমন কাজের প্রশংসা করছেন সবাই।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top