রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


পরিবেশ দিবসে রাজশাহী কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ


প্রকাশিত:
৬ জুন ২০২০ ০৩:৪৫

আপডেট:
৬ জুন ২০২০ ০৪:৩২

বৃক্ষ রোপণ কর্মসূচী

কেন্দ্রের নির্দেশনা মোতাবেক দেশ ব্যাপী ‘বিশ্ব পরিবেশ দিবস’ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় বৃক্ষরোপণ করেছে রাজশাহী কলেজ ছাত্রলীগের নেতা-কর্মী।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে কলেজের কলা ভবন এবং ফুলার ভবনের পেছনে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ করেন তারা। বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় এমন উদ্যোগ হাতে নেওয়া হয়েছে বলে জানায় ছাত্রলীগ।

বৃক্ষরোপণ কালে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম। সভাপতি সিয়াম বলেন, বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষা করতে কেন্দ্রের নির্দেশনা মোতাবেক বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেছি। রাজশাহী কলেজ ছাত্রলীগ দেশের যে কোনো সংকট মোকাবেলায় তৎপর।



সিয়াম বলেন, দেশে চলমান করোনা পরিস্থিতিতে ছাত্রলীগ তার কর্মকান্ডে প্রশংসা কুড়িয়েছে। আমরা রাজশাহী কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা স্ব স্ব অবস্থান থেকে অসহায়দের সহযোগিতা করেছি। ভবিষ্যতে যেকোনো সংকট মোকাবেলায় রাজশাহী কলেজ ছাত্রলীগ তৎপর থাকবে বলে জানান ছাত্রলীগ সভাপতি। বৃক্ষরোপণ কর্মসূচী পরিচালনা করেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম।

এ ছাড়াও এসময় উপস্থিত ছিলেন কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আরেফুল ইসলাম সুইট,যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন বিপ্লব, সার্জিল আরিফ রক্তিম সাংগঠনিক সম্পাদক আল ওয়াসিউল মামুন,দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ উপদপ্তর সম্পাদক আসাদুল্লাহ আল গালিব আম্মান, ক্রীড়া সম্পাদক মায়াদ আহমেদ সহ-সম্পাদক মমিনুল ইসলাম দিনার,সদস্য বিশাল,জাফর,শহীদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

 

আরপি / এমবি-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top