রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


মেস মালিকের এ কেমন কথা!


প্রকাশিত:
৯ জুন ২০২০ ১৮:৩৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০১:৫০

ছবি: মেস মালিক সমিতির সভাপতি

 

রাজশাহী পোস্ট'র সঙ্গে খোলামেলা আলাপের পর এবার নিজের ফেসবুক আইডিতে শিক্ষার্থীদের প্রসঙ্গে স্ট্যাটাস দিয়েছেন মেস মালিক সমিতির সভাপতি এনায়েতুর রহমান।

সোমবার বিকেল পৌনে ৪টার সময় নিজের ফেসবুক আইডিতে মেসে থাকা শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বিভিন্ন দিক নিয়ে একটি স্ট্যাটাস দেন।

এনায়েতুর রহমান লিখেন, ‘আমাকে নিয়ে তোমাদের ভুল ধারণা। আমি আগেও বলেছি এখনও বলছি- বাইরে থেকে আসা ছেলেমেয়েদের পাশে সবসময় থেকেছি এবং থাকবো ইনশাআল্লাহ।’

শিক্ষার্থীরা তার ছোট ভাইবোন, ‘সন্তানের মতো উল্লেখ করে তিনি লিখেন, আমি মেস মালিক সভাপতি হিসেবে বলছি না। আমি একজন অভিভাবক হিসেবে বলছি, আমি এনায়েতুর রহমান তোমাদের মত বাইরে থেকে আশা ছাত্র ছাত্রীদের যে ভাবে দেখ ভাল করি, তা কেবল আমার মেসে থাকা ছেলে-মেয়েরা জানে, অন্য কেউ করেছে কিনা আমার জানা নেই।’

মেসভাড়া ছাড়ের বিষয়ে সমিতির সভাপতি লিখেন, যে সকল ছাত্র ছাত্রীর বাবা-মা স্বচ্ছল সরকারি চাকুরীজীবী, ব্যবসায়ী বড় গৃহস্থ আছে, তারা কেনো ভাড়া মওকুফ চাইবে? সেই ছাড়টা গরিব পরিবার থেকে আসা ছেলে মেয়েদেরকে আমরা দিতে চাই। আমরা আরও বেশি কিছু করতে চাই তাদের জন্য।

ভুল না বুঝার অনুরোধ জানিয়ে তিনি বলেন, তোমরা আমাদের ভুল বুঝো না। এতে তোমরা আর আমরা উভয়ই ক্ষতিগ্রস্থ হব। তোমরা আমাদের সন্তানের মত। তোমাদের যদি সত্যি কোন সমস্যা থাকে, আমাদের বলো, তখন দেখো, আমরা কিছু করি কী না?

 

আরপি/আআ-০১



আপনার মূল্যবান মতামত দিন:

Top