রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে বাল্য বিবাহ প্রতিরোধে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
১৭ জানুয়ারী ২০২১ ০৩:৩৪

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৭:৩১

ছবি প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে বাল্য বিবাহ প্রতিরোধে অংশীজনের সাথে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের অফিস চত্বরে বঙ্গবন্ধু মঞ্চে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ ওয়াহিদা আক্তার। জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) একেএম তাজকির উজ-জামান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন প্রমূখ।  


বক্তারা বলেন, বাল্য বিবাহ একটি অভিশাপ। এটাকে রোধ করতে হবে। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে কঠোর। আর তাই জেলা, উপজেলাতো বটেই ইউনিয়ন প্রতিনিধিগণকেও এ বিষয়ে সঠিক তদারকি ও কঠোর হবার আহ্বান জানানো হয় আলোচনা ও মতবিনিময় সভায়।


এ সময় শিক্ষক, অভিভাবক, ঈমামসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। সভায় বাল্যকিবয়েকে না বলো বিষয়ে প্লাকার্ড প্রদর্শন করেন উপস্থিত অতিথিবৃন্দ। পরে চাঁপাইনবাবগঞ্জ পর্যটন গাইডের মোড়ক উন্মোচন করা হয়।

এর আগে একই স্থানে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ ওয়াহিদা আক্তার। 

 আরপি/ এআর


বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:

Top