রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে জানুয়ারী ২০২১, ১৬ই মাঘ ১৪২৭

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন


প্রকাশিত:
১০ জানুয়ারী ২০২১ ১৮:৫৯

আপডেট:
২৮ জানুয়ারী ২০২১ ১১:১৪

সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশের রুপকার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আনন্দ শোভা যাত্রা, পুস্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত পথ সমাবেশের আয়োজন করে বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

রোববার সকাল ১০টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়। পরে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে।

এ সময় বঙ্গবন্ধু মঞ্চে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো. শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মো. আরিফুর রেজা ইমন, সদস্য আবু সুফিয়ান, ফাইজার রহমান কনক প্রমুখ।

আনন্দ শোভাযাত্রা, পুস্পস্তবক অর্পণ ও পথ সভায় অন্যান্যের মধ্যে সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ সভাপতি গ্রামিণ ট্রাভেলসের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান, জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষকলীগের সহ সভাপতি মো. আব্দুল হাকিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আমানুল্লাহ বাবু, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার, সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং কৃষকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরপি / এমবি-৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top