রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

ভোলাহাটে আম ফাউন্ডেশনে বরই বিক্রি বাজার উদ্বোধন


প্রকাশিত:
২৯ ডিসেম্বর ২০২০ ০০:০৫

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১০:৩৫

আম ফাউন্ডেশনে বরই বিক্রি বাজার উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে আম ফাউন্ডেশনে আমের পাশাপাশি বরই বিক্রয় বাজারের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৮ ডিসেম্বর, ২০২০)দুপুরে আম ফাউন্ডেশন ভোলাহাট চত্বরে প্রধান অতিথি হিসেবে বরই বিক্রয় বাজারের উদ্বোধন করেন ফাউন্ডেশন সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভোলাহাট উপজেলায় উৎপাদিত বরইসহ সব ধরণের ফসল আম ফাউন্ডেশন ভোলাহাটে বিক্রয় হবে। আম ছাড়া অন্যান্য ফল বিক্রয়ে ফাউন্ডেশনকে কোন টোল দিতে হবে না। তিনি বলেন, যত্রতত্র ফল বিক্রয় করলে পরিবহনে অপরাধমূলক কার্যক্রমে অসাধু ব্যক্তিরা সুযোগ নিতে পারে।

তিনি আরও বলেন, আম ফাউন্ডেশনে সকল ফসল বিক্রয় হলে পরিবহনে বহনকালে অপরাধমূলক(মাদক) কর্মকান্ড করার সাহস পাবে না। ফলে তিনি ফাউন্ডেশনে এসে সকল কৃষি ফল বিক্রয় করার আহবান জানান। উল্লেখ্য ভোলাহাটে প্রচুর পরিমানে বরই ও পিয়ারা চাষের মাধ্যমে বেকারদের কর্মসংস্থান হয়েছে।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, আম ফাউন্ডেশন ভোলাহাট এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোজাম্মেল হক চুটু, উচ্চতর উপ-সহকারী প্রকৌশলি একেএম আব্দুল মঈন, ক্যাশিয়ার লাল দেওয়ানসহ বরই চাষিরা উপস্থিত ছিলেন।

আরপি / এমবি-৭

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top