রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ

নাচোলে পুলিশ পরিচয়ে চালকের লাখ টাকা ছিনতাই


প্রকাশিত:
২৬ নভেম্বর ২০২০ ০৩:৪৭

আপডেট:
২৬ নভেম্বর ২০২০ ০৩:৪৯

প্রতীকি ছবি

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশ পরিচয়ে পাওয়ার টিলার চালকের কাছে থেকে লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই পাওয়ার টিলার চালক নাচোল পৌর এলাকার ইসলামপুর মহল্লার মৃত টিয়া আলমের ছেলে আনোয়ার হোসেন (৩৭)। বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

আনোয়ার হোসেন জানান, বুধবার ভোর সাড়ে ৬টার সময় নিজ বাড়ি থেকে উপজেলার হাট-বাকইল ধান কেনার জন্য পাওয়ার টিলার ও ট্রলি নিয়ে রওনা দেন। পরে নাচোল-আমনুরা সড়কের পন্ডিতপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে লাল রঙের অ্যাপাচি মোটরসাইকেল নিয়ে পুলিশ পরিচয়ে এক ব্যক্তি তার পাওয়ার টিলারের পথ রোধ করে। এসময় মোটরসাইকেল চালক মুখের মাস্ক কই প্রশ্ন করলে আনোয়ার বলে, পকেটে রয়েছে। এরপর বিভিন্ন প্রশ্নের এক পর্যায়ে পকেটে জাল টাকা আছে দাবি করে সেটি বের করতে বলে। পরে আনোয়ার টাকা বের করতে গেলে পকেটের টাকা ছিনতাই করে থানায় যেতে বলে এবং সেখানে ব্যবস্থা নেয়ার হুমকি দেয়। কিন্তু ওই সময় পাওয়ার টিলার চালক আনোয়ার মোটরসাইকেলের সামনে গিয়ে দাঁড়ালে ওই ছিনতাইকারী তাকে গুলি করার ভয় দেখিয়ে জ্যাকেটের পকেটে হাত দিলে আনোয়ার ভয়ে সরে দাঁড়ায়। আর এই সুযোগে ছিনতাইকারী পালিয়ে যায়।

এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, আনোয়ার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top