রাজশাহী বুধবার, ২০শে জানুয়ারী ২০২১, ৮ই মাঘ ১৪২৭

চাঁপাইনবাবগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিলসহ আটক ১


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২০ ২১:১৬

আপডেট:
২০ জানুয়ারী ২০২১ ২১:৩০

 

চলমান মাদকবিরােধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দ্বারিয়াপুরে অভিযান চালিয়ে ১০০ বােতল ফেনসিডিলসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। সোমবার (২৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে সাদ্দাম হােসেনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি বিশ্বাসতলা গ্রামের মােঃ সেন্টু আলীর ছেলে মােঃ সাদ্দাম হােসেন ( ২৯ )। ঘটনাস্থলে ঐসময় তার নিকট হতে ১০০ বােতল ফেনসিডিল , একটি মােটর সাইকেল , ১টি মােবাইল সেট ও ২টি সিম কার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানাে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সােমবার সাড়ে ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের পৌরসভার ৪  নম্বর ওয়ার্ড দ্বারিয়াপুর কেন্দ্রীয় ট্রাক স্ট্যান্ডের দক্ষিন পশ্চিম কোনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ১০০ বােতল ফেনসিডিলসহ হাতেনাতে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরাে জানানাে হয় , অভিনব কায়দায় মােটর সাইকেলের সীটের নিচে, তেলের টাংঙ্কির ভিতরে রক্ষিত ছিলাে ফেন্সিডিলগুলাে। মােটর সাইকেলটি তল্লাশী করে ফেনসিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মােঃ সাদ্দাম হােসেন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top