রাজশাহী শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

পাঁকা ইউনিয়নবাসীর জীবনমান উন্নয়ন করতে চাই : চেয়ারম্যান জালাল উদ্দীন


প্রকাশিত:
১৭ নভেম্বর ২০২০ ০০:৫০

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ১০:২২

নবনির্বাচিত চেয়ারম্যান মো: জালাল উদ্দীন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো: জালাল উদ্দীন দায়িত্ব গ্রহণ করেই পাঁকা ইউনিয়নবাসীর সার্বিক জীবনমান উন্নয়নের কথা ব্যক্ত করেছেন ।

সোমবার (১৬ নভেম্বর ২০২০) ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্যানেল চেয়ারম্যান মো: দুরুল হোদা দায়িত্ব হস্তান্তর করলে এ দায়িত্ব গ্রহণ করেন তিনি ।

এর আগে গত ১৫ নভেম্বর ২০২০ চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করেন ।

নতুন চেয়ারম্যান হিসেবে পাঁকা ইউনিয়ন পরিষদ নিয়ে তাঁর কোন পরিকল্পনা আছে কিনা সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে তিনি বলেন, একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আমার এই ইউনিয়নের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব। এছাড়াও নারী নির্যাতন, ধর্ষণ ও দারিদ্রতা বিমোচনে আমার ভূমিকা থাকবে সর্বোচ্চ পর্যায়ে । পাঁকা ইউনিয়ন নদী ভাঙন কবলিত এলাকা, এর ৩টি ওয়ার্ড সম্পূর্ণ পদ্মা নদীর ওপারে অবস্থিত । প্রায় সারা বছরই এই ইউনিয়নের মানুষকে নদী ভাঙনের সাথে সংগ্রাম করে টিকে থাকতে হয়। এরপরও যতটুকু সম্ভব মাননীয় প্রধানমন্ত্রীর আশীর্বাদ ও সহযোগীতা নিয়ে এই ইউনিয়নের সকল পর্যায়ের মানুষের জীবনমান উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব ।

গত বছর পাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। ফলে গত অক্টোবর মাসের ১০ তারিখ উপ-নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করে আজ দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত চেয়ারম্যান মো: জালাল উদ্দীন ।

 

 

আরপি/এসকে

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top