রাজশাহী বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১


মদপানে রুয়েট শিক্ষার্থীর মৃত্যু


প্রকাশিত:
৩ জানুয়ারী ২০২২ ২২:৪৮

আপডেট:
৯ মে ২০২৪ ০৮:০০

ফাইল ছবি

মদপান করে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর মাসুরুর মুহিত (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটেছে। মুহিতের বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মুকুন্দগাঁতী গ্রামে। তিনি থানাধীন তালাইমাড়ীস্থ বিএস বি ছাত্রাবাস অবস্থান করতেন।

রবিবার (২ জানুয়ারী) দিবাগত রাত ১টা ১৫মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করতব্যরত চিকিৎসক ওই শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে নগরীর মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তুহিন। তিনি জানান, ওই শিক্ষার্থী অতিরিক্ত মদ্যপান করে নাকি ভেজাল মদ খেয়ে মারা গেছে সেটা লাশের ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।

মামলা সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ৮টা ১৫ মিনিটে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) যন্ত্রকৌশল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ছাত্র মাসরুর মুহিতকে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজের ১৬ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়। ভর্তি অবস্থায় রাত ১টা ১৫মিনিটে তার মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, মদপানে তার মৃত্যু হয়েছে।

 

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top