রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে মাদকব্যবসায়ীকে ধরতে গিয়ে পুলিশসহ আহত ৬


প্রকাশিত:
৭ অক্টোবর ২০১৯ ০৯:৩৪

আপডেট:
৭ অক্টোবর ২০১৯ ০৯:৩৮

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় মাদক সম্রাট মিলন হোসেনকে গ্রেফতার করতে গিয়ে ৪ সাব-ইন্সপেক্টরসহ ৬ জন আহত হয়েছে। রোববার সন্ধ্যা ৬ টায় উপজেলার ভানুকর গ্রামে এ ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে একটি রামদা, একটি বটি, একটি ধারালো হাসুয়া, ইয়াবা খাওয়ার সরঞ্জামসহ ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

মাদক ব্যবসায়ী মিলনের আক্রমনে আহত পুলিশ সদস্যরা হলেন-বাঘা থানার সাবইন্সপেক্টর লুৎফর রহমান, নুরুন নবী, রেজাউল করীম, মাসুদ ইকবাল ও স্থানীয় ভানুকর গ্রামের শরিফ উদ্দিন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জানা যায়, উপজেলা ভানুকর গ্রামের নুরুল ইসলামের ছেলে রিপনের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিত টের পেয়ে রিপন হোসেন পালিয়ে যায়। কিন্তু মিলন হোসেন পালাতে না পেরে বাড়িতে আটকা পড়ে।

পুলিশ মিলন হোসেনকে গ্রেফতার করতে গেলে তার কাছে থাকা বড় হাসুয়া দিয়ে পুলিশের উপর আক্রমন করে। পুলিশ আত্নরক্ষার্থে রাবার বুলেট ছুঁড়ে। মিলন হোসেন আহত হলে তাকে উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, মিলন হোসেন একজন তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ী। তাকে আটক করতে গিয়ে ৪ সাব-ইন্সপেক্টরসহ স্থানীয় এক ব্যক্তি আহত হয়েছে। আত্নরক্ষার্থে পুলিশের রাবাট বুলেটে মিলনও আহত হয়েছে। মিলনকে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top